01705-484600

☎  01758-400500

"> Retina Mymensingh

অনলাইন কার্যক্রমে ক্লাস ও ভর্তি চলছে

July 14, 2020

#এইচএসসি_২০২০ ও

#মেডিকেল_ভর্তি_প্রস্তুতি 

স্বপ্ন জয়ের যুদ্ধে এগিয়ে থাকার চ্যালেঞ্জ...

প্রিয় শিক্ষার্থী, 

জীবনের এক কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছ তোমরা।

এই প্রতিকূল পরিস্থিতি শেষ হলেই (তা যেদিন-ই হোক) তোমাকে এইচএসসি পরীক্ষা ও তার ঠিক পরেই মেডিকেল ভর্তি পরীক্ষার সম্মুখীন হতে  হবে। এইচএসসি পরীক্ষার পরে মেডিকেল ভর্তি  প্রস্তুতির জন্য নিজেকে শতভাগ প্রস্তুত করার মতো সময় হয়ত পাবে না তখন।  

অনেকে এখনও চিন্তা করছো যে, আসলে কি করবে?  

ভাবতেছ, অন্য সবাই মনে হয় বাসায় পড়াশুনা করতেছে না, আমার মতই হয়ত শুয়ে বসে সময় পার করে দিচ্ছে। যা হবার তা পরেই দেখা যাবে। এখন এই পরিস্থিতিতে এত প্যারা নেয়ার দরকার নাই। 

প্রিয় শিক্ষার্থী, তোমার এ ধারণা সম্পূর্ণ ভুল। যাদের আসলেই স্বপ্ন সাদা এপ্রোন গায়ে জড়ানোর, তারা ঠিকই আমাদের অনলাইন কার্যক্রম ও কঠোর অধ্যবসায়ের মাধ্যমে দিন দিন এগিয়ে যাচ্ছে। আর আমরা এটাও বিশ্বাস করি , আজ হোক কাল হোক, মেডিকেল ভর্তি প্রস্তুতিতে সকলের আস্থার প্রতিষ্ঠান রেটিনাতেই ভর্তি হবে তোমরা।  কিন্তু তখন অনেকটাই দেরি হয়ে যাবে, পরে ভর্তি হলে তুমি হয়ত সবার থেকে পিছিয়েই থাকবে, সবার রেস্পন্স দেখে একটা হতাশা কাজ করবে। 

তাই পরবর্তীতে যাতে আফসোস করতে না হয়, সেজন্য তোমাদের উচিৎ এই সময়ের মধ্যে যতটুকু সম্ভব নিজেকে প্রস্তুত করা। আর তোমাদের এই কঠিন পথটুকু সহজ করতে বরাবরের মতোই রেটিনা পরিবার পাশে আছে তোমাদের। 

যেখানে আমাদের অনলাইন লেকচারে হাজার হাজার স্টুডেন্ট ক্লাস করে, রেটিনা অ্যাপে পরীক্ষা দিয়ে এগিয়ে যাচ্ছে, 

সেখানে নিশ্চয়ই তুমি আর বসে থাকবে না? 

জীবনের এই গুরুত্বপূর্ণ সময়ে,  তোমাদেরকে স্বপ্নের মেডিকেল কলেজ প্রাঙ্গনে পৌঁছে দিতে রেটিনা পরিবার যে কোন পরিস্থিতিতে সর্বদাই পাশে আছে তোমাদের।

৮টি বিশেষ বৈশিষ্ট্যের আলোকে আমাদের অনলাইন কার্যক্রম চলছে। যার মাধ্যমে একজন শিক্ষার্থীকে বেস্ট সাপোর্টটা দিয়েই গড়ে তোলা হচ্ছে। 

তাই তোমাদের উচিৎ সময়ের প্রয়োজনে সঠিক সিদ্বান্ত নিয়ে আমাদের কার্যক্রমে দ্রুতই যুক্ত হওয়া। আরো বিস্তারিত জানতে #কমেন্টে দেখো,  ভর্তির জন্য আজই যোগাযোগ কর আমাদের নম্বরগুলোতে:

☎  01705-484600

☎  01758-400500

  Donwload Attachfile