কোচিংয়ে ভর্তিঃ প্রতারণা চক্র থেকে সাবধান

May 04, 2020

কোচিংয়ে ভর্তিঃ প্রতারণা চক্র থেকে সাবধান

 

প্রিয় শিক্ষার্থী, রেটিনা বরাবরই তোমাদের পছন্দের শীর্ষে ছিলো; এ আমাদের বিরাট পাওয়া, তুলনাহীন অর্জন। তোমাদের মেডিকেল ভর্তি প্রস্তুতি কেন্দ্রিক যেকোন পরামর্শ, সহযোগিতা বা তথ্যের প্রয়োজন হলে সরাসরি আমাদের পেজে, গুগলম্যাপে, সারা দেশজুড়ে আমাদের অফিসগুলোতে অথবা আমাদের অফিসিয়াল নম্বরে (01758-400500, 01707-781782, 01705-484600-7) যোগাযোগ করতে পারো। আমরা তোমাদের যেকোন প্রয়োজন মেটাতে পাশে থাকার জন্য অঙ্গীকারবদ্ধ। 

ভর্তির জন্য কখনোই 'রেটিনা অফিস' ছাড়া তুমি অন্য কারো সাথে কোন ধরনের যোগাযোগ বা আর্থিক লেনদেন করো না। নিজের বা পরিচিত কারো ভর্তির জন্য সরাসরি অফিসে এসেই যোগাযোগ করবে। অন্য কোন অপরিচিত বা সাময়িক-পরিচিত কারো মাধ্যমে কখনোই ভর্তি হবে না।

তুমি রেটিনায় ভর্তি হলে, রেটিনা অফিস থেকে অবশ্যই একটি মানি রিসিপ্ট পাবে; যেখানে তোমার জমাকৃত টাকার পরিমাণ লেখা থাকবে। তাই প্রতারিত হতে না চাইলে তোমার উচিত নিজের ভর্তি নিজেই হওয়া, মানি রিসিপ্ট বুঝে নেওয়া এবং অবশ্যই সব তথ্য নিজে নিজে মিলিয়ে দেখা।

ভর্তির সময় সুযোগ সন্ধানী অনেকেই তথাকথিত বড় ভাই/রেটিনার লোক/প্রতিনিধি সেজে তোমাকে মেসেঞ্জারে নক দিতে পারে, নিজের কার্ড দিতে পারে বা অফিসের নিচে থেকে ধরে নিয়ে আসতে পারে। কখনো কখনো ভাল ব্যাচে, কম টাকায় ভর্তি করিয়ে দেওয়ার অফার করতে পারে/রেটিনাতে  আমার লোক আছে;আমার রেফারেন্সে ভর্তি হলে সুবিধা পাবে-এমন নানা মিথ্যা প্ররোচনাও দিতে পারে।

তুমি তাকে বেশি টাকা দিলেও তিনি সে টাকার পুরো অংশ কখনোই অফিসে দেবেন না। প্রতিবছর এভাবে এই মৌসুমী ব্যবসায়ীদের প্রতারণার শিকার হয়ে অসংখ্য শিক্ষার্থী পরবর্তীতে আমাদের কাছে অভিযোগ জানিয়েছে। রেটিনা সুস্পষ্টভাবে বলতে চায়, অফিসের বাইরে আমাদের কোন কমিশন এজেন্ট বা প্রতিনিধি নেই। যদি কেউ কোন অযাচিত সুবিধার কথা তোমায় বলতে চায়, নিশ্চিতভাবেই সে একজন প্রতারক। 

তুমি নিশ্চয়ই জানো, ‘রেটিনা’ সারা বাংলাদেশে অজস্র শিক্ষার্থীর মেডিকেল কলেজে ভর্তির স্বপ্ন পূরণে অপ্রতিদ্বন্দ্বী ভূমিকা পালন করে চলেছে। এ অগ্রযাত্রায় তোমায় পেয়ে আমরা ধন্য। নিরন্তর রেটিনার সাথে থাকার জন্য তোমায় ধন্যবাদ।

  Donwload Attachfile

করোনা ভাইরাস প্রাদুর্ভাবঃ কোচিংয়ের সকল কার্যক্রম সাময়িক বন্ধের ঘোষণা

May 04,2020

....
Details